গোপনে খুঁজে নিন মনের মানুষ

বিয়েটা ডট কমে আপনি পাবেন এই সুযোগ। নিজের মনের মত মানুষকে খুঁজে নিবেন অথচ কেউ জানতে পারবেনা।

ধরুন, আপনার আশে পাশের বা সমবয়সী অনেকেই ইতিমধ্যে বিয়ে করে ফেলেছেন, আপনারও বিয়ের বয়স হয়েছে তাই বিয়ে করা দরকার।

আমরা আপনাকে পরামর্শ দিচ্ছি কিভাবে মনের মানুষকে খুঁজে পাবেন, আবার কেউ জানতেও পারবেনা।

আপনি প্রথমে আপনার মোবাইলে বিয়েটা ডট কমের এপ ডাউনলোড করুন অথবা বিয়েটা সাইটে প্রবেশ করে রেজিস্ট্রেশন করতে পারেন।

বিয়েটা এপ ডাউনলোড করার পরে নিজের পছন্দের কথা এবং নিজের বায়ো-ডাটা দিয়ে প্রোফাইল কমপ্লিট করুন। ছবি অবশ্যই দিবেন, কারণ ছবি না দেখলে কেউ আপনার প্রতি অতটা আকৃষ্ট হবেনা। ফলে আপনাকে অনেক সময় অপেক্ষা করতে হতে পারে। আর ছবি থাকলে খুব দ্রুত আপনি তার কাছে যেতে পারবেন। প্রোফাইলে কমেন্টস বক্স থাকে সেখানে নিজের মনের কথা খুলে বলুন। এই কমেন্টস বক্স হল খবরের কাগজ বা পত্রিকার মত। পত্রিকাতে যেমন নিজের কথা বললে শত শত মানুষ দেখতে পায়, ঠিক তেমনি আমাদের সাইটে আপনার বক্তব্য হাজার হাজার মানুষ দেখতে পারবে। আর এতে সহজেই আপনার নিজের উপযুক্ত ব্যক্তিকে পেয়ে যেতে পারেন।

প্রোফাইল কমপ্লিট হওয়ার পরে প্রতিদিন কিছু সময় দিতে হবে। চেক করতে হবে নিয়মিত, যাতে কেউ আপনাকে অনুরোধ পাঠালে আপনি তার রেসপন্স করতে পারেন। এরপরে যাদেরকে পছন্দ হবে তাদের একটি শর্ট লিস্ট করে ফেলুন। তারপরে যেকোন একটি প্ল্যান পার্চেস করুন। প্ল্যান পার্চেস করার সময়ও কেউ কিছুই বুঝতে পারবেনা। ক্রেডিট কার্ড দিয়ে অথবা পার্সোনাল বিকাশ দিয়ে প্ল্যান আপগ্রেড করতে পারেন। 

প্ল্যান আপগ্রেড করার পরে যাদেরকে পছন্দ হবে তাদেরকে অনুরোধ পাঠানো শুরু করতে হবে।

 

এরপরে তারা যদি রেসপন্স করে তাহলে যোগাযোগের অনুরোধ পাঠাবেন। আর যোগাযোগের অনুরোধ গৃহীত হলে ফোন নাম্বার এবং ঠিকানা পাবেন। এই পর্যন্ত সব কিছু লুকিয়ে লুকিয়ে চলতে থাকবে।

তারপরে যার ব্যাপারে কথা বলে বেশি আগ্রহী মনে হবে তার সম্পর্কে আরো ভালভাবে জানার জন্য বিয়েটা ডট কমে কল করতে পারেন। এরপরে ঠিকানায় খোঁজ নিবেন নিজে অথবা নিজের বিশ্বস্ত লোক দিয়ে। সর্বশেষ নিজের পরিবারকে জানাবেন, তারপর বিয়ে।

 

যতক্ষণ পর্যন্ত আপনি কারো যোগাযোগের অনুরোধ গ্রহন না করবেন ততক্ষন পর্যন্ত আপনার পিতার নাম, মোবাইল নাম্বার, ঠিকানা কেউ দেখতে পারবেনা। ধরুন আপনাকে কেউ বায়ো-ডাটা দেখার অনুরোধ পাঠালেন, আপনি তখন তার প্রোফাইল দেখে মুটামুটি পছন্দ তাই অনুরোধ গ্রহন করলেন। তখনও কিন্তু অপর পক্ষ আপনার ডিটেল দেখতে পারবেনা অর্থাৎ আপনার পিতার নাম, মোবাইল নাম্বার, ঠিকানা কেউ দেখতে পারবেনা। এরপরে যদি অপর পক্ষ যোগাযোগের অনুরোধ পাঠায় আর তখন আপনি যদি মনে করেন তার সাথে আর দেখা সাক্ষাত করতে চাননা, তাহলে আর যোগাযোগের অনুরোধ গ্রহন করবেননা, সাত দিন পরে অটোমেটিক ঐ অনুরোধ ফেরত চলে যাবে। আপনি রিলাক্স হলেন। তবে মনে রাখবেন কার সাথে কথা বলা মানেই বিয়ে হয়ে যাওয়া নয়, তাই কথা বলুন আর অপছন্দ হলে যুক্তি সঙ্গতভাবে বুঝিয়ে বলুন। এটা কোন অন্যায় নয় যে আপনি কথা বলেছেন বলেই বিয়ে করতে হবে। তবে হ্যাঁ, একেবারেই অপছন্দ হলে তার যোগাযোগের অনুরোধ গ্রহণ না করাই ভাল। 

 

এই প্রসেস চলাকালীন আপনি যদি কাউকে না জানান তাহলে কেউ কিছুই জানতে পারবেনা। আপনি শুধু রেজিস্ট্রেশন করে ভালভাবে সব তথ্য এবং ছবি দিলে হতে পারে খুব সহজেই একজন সুন্দর মানুষ আপনার জীবনে জুটে যেতে পারে। তবে এই ব্যাপারটি মেয়েদের ক্ষেত্রেই বেশি ঘটেছে। 

Women cannot become Muslim marriage registrars: HC | The Daily Star

নিজেকে লুকিয়ে রেখে বিয়ে করার সুযোগ রয়েছে বিয়েটা ডট কমে, তাই এই বিশ্বস্ত বন্ধু বিয়েটার প্রতি আস্থা রাখতে পারেন। বিয়েটাতে রয়েছে বাংলাদেশসহ প্রায় ৬৭ টি দেশের প্রবাসী বাংগালীর প্রোফাইল। সাতক্ষীরার একটি মেয়ে কম্পিউটার ইঞ্জিনার এবং নরসিংদীর ছেলে সেও কম্পিউটার ইঞ্জিনার কিছুদিন পুর্বে বিয়ে করেছেন বিয়েটা ডট কমের মাধ্যমে। একইভাবে বরিশালের ছেলে এবং টাঙ্গাইলে মেয়ে বিয়ে করেছেন বিয়েটা ডট কমের মাধ্যমে। তাদের কিন্তু একাধিক প্ল্যান পার্চেস করতে হয়েছিল। তারাও চুপি চুপি রেজিস্ট্রেশন করেছিলে বিয়েটা ডট কমে। পরে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়েছে বলে আমরা জানতে পেরেছি।

আপনি যদি প্রবাসীর কোন পছন্দের মানুষকে বিয়ে করতে চান তাহলে নিজের প্রোফাইলে বিদেশ অপশনে ক্লিক করুন তাহলে যারা প্রবাসে আছে তাদেরকে দেখতে পারবেন।

 

বিয়েটা ডট কমে রয়েছে ৫২৮৭৭ জন পাত্রের প্রোফাইল যার মধ্যে ১৭৬৪৩ জন একটিভ পাত্রের প্রোফাইল। আর ২১০২৮ জন পাত্রীর প্রোফাইল যার মধ্যে  ৬০১৮ জন পাত্রী এর রানিং প্রোফাইল। প্রতিদিন নতুন নতুন ইউজার আমাদের সাইটে প্রবেশ করছে, তাই আশা করা যায় আপনি আপনার পছন্দের মানুষকে খুব সহজেই পেয়ে যাবেন। 

প্রতিটি প্রোফাইল ভেরিফাই করা হয়, সন্দেহ হলে বা কোন কমপ্লেইন পাওয়া গেলে যাচাই করে তাকে বেন্ড করে দেওয়া হয়, তাই আস্থা রাখুন বিয়েটা ডট কম এর উপর। 

বিয়ে সম্পন্ন হওয়ার পরে নিজের ফাইল অবশ্যই বন্ধ করে দিবেন আর তখন যদি “ফিডব্যাকে বিয়েটার মাধ্যেম বিয়ে হয়েছে” ক্লিক করুন, তাহলে আমরা জানতে পারবো আপনার বিয়ের খবর। 

আর ফিডব্যাকে না জানালে আপনার বিয়ের খবর আমরাও জানতে পারবোনা।

-ধন্যবাদ

Share on

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.