দ্রুত বিয়ে করার উপায়

আমাদের বিয়েটা ডট কমের অনেক ইউজার আছেন  বিয়েটা’র মাধ্যমে যারা দ্রুত বিয়ে করতে চান তাদের জন্য কিছু পরামর্শ-

১। রেজিস্ট্রেশন করুনঃ রেজিস্ট্রেশন করতে একটি ইমেইল আইডি লাগে। 

www.biyeta.com  সাইটে ইন করে “রেজিস্ট্রেশন করুন” এ ক্লিক করে আপনার পছন্দ এবং নিজের বায়ো-ডাটা দিবেন।  

২। দ্রুত ছড়িয়ে পড়াঃ আপনার প্রোফাইল কমপ্লিট হলে তৎক্ষণাৎ প্রোফাইলটি চলে যাবে শত শত পাত্র/ পাত্রীর কাছে। বিয়েটা ডট কম হল বিয়ের জন্য একটি অনলাইন পত্রিকার মত। অর্থাৎ পত্রিকায় যেমন কোন কিছু পাবলিশ করলে দ্রুত ছড়িয়ে পরে দেশসহ পৃথিবীর বিভিন্ন প্রান্তে। বাংলাদেশর বাইরে প্রায় ৬৬ টি দেশের বাঙ্গালী পাত্র-পাত্রীরা যুক্ত আছেন আমাদের সাথে। 

৩। প্ল্যান আপগ্রেড করুনঃ প্ল্যান আপগ্রেড না করলেও আপনার বিয়ে হয়ে যেতে পারে। কারণ অনেকের বিয়ে হয়েছে। কিন্তু হয়তো আপনি যাকে পছন্দ করেছেন তার কাছে থেকে অনুরোধ নাও আসতে পারে। তাই পছন্দের মানুষকে অন্য কাউকে যদি নিয়ে নেওয়ার সুযোগ না দিতে চান তাহলে প্ল্যান আপগ্রেড করেই তাকে অনুরোধ পাঠান।

 Long Lasting Relationship | Sustaining a long-term Relationship

৪। হেল্পলাইনের হেল্পঃ অনেকেই প্ল্যান আপগ্রেড করে পছন্দের মানুষকে অনুরোধ পাঠান কিন্তু দ্রুত সাড়া না পেয়ে বিয়েটা থেকে বের হয়ে যান। আর ফিডব্যাকে উল্লেখ করেন পেলাম না বা কার্যকরী নয় ইত্যাদি। অথচ আপনাকে হেল্প করার জন্য একটি হেল্পলাইন টিম অপেক্ষা করছিল আপনার একটি ফোনের। আপনি যদি হেল্পলাইনের সাথে যোগাযোগ করতেন, তাহলে তারা আপনার পছন্দের মানুষের সাথে সরাসরি কথা বলে আপনাকে সাহায্য করতে পারত।

ম্যাট্রিমনি সাইটের প্রয়োজনীয়তা

৫। পছন্দ বাছাই করুনঃ আপনি কী চাচ্ছেন? সেই বিষয়ে একটি শর্ট লিস্ট বানান। আপনি নিজের অবস্থান সম্পর্কে সচেতন হন। আবেগ এবং বাস্তবতার মধ্যে একটি সমন্বয় করুন। নিজের পছন্দের মধ্যে ছাড় দেওয়ার চেস্টা করুন। কতটুক ছাড় দিবেন বা কোন বিষয়ে ছাড় দিবেন সে বিষয়গুলো স্পষ্ট করুন। কোন বিষয়গুলি অবশ্যই দরকার- সেগুলোও স্পস্ট করুন। 

৬। লেগে থাকাঃ আমার দ্বারা হবে না, সম্ভব নয় ইত্যাদি বিষয়গুলো মনে থেকে বের করে দেওয়ার চেস্টা করুন। হবে, আমার দ্বারাই হবে- এভাবে বিয়েটা ডট কমের সাথে লেগে থাকতে হবে।

আধুনিক বিয়েতে বিয়েটার ভূমিকা

৭। প্রতিদিন নির্দিষ্ট সময়ঃ যেকোন বিষয় অর্জন করার জন্য নির্দিষ্ট পরিমাণ শ্রম দিতেই হবে। যে জিনিস যত দামী হয় তার পিছনে শ্রমও তত বেশি দিতে হয়। বিনা শ্রমে ভাল জিনিস পাওয়ার উদাহরণ খুব কমই রয়েছে। জীবনের খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়, অথচ শ্রম ছাড়াই হবে কিভাবে?

৮। বিয়েটা’র উপর আস্থা রাখুনঃ অনলাইন মানেই ফেক আইডি, ভিত্তি নেই ইত্যাদি ধারণা দিন দিন কমে আসছে। এখন অনলাইন আমাদের জীবনের বহু গুরুত্বপুর্ন বিষয়ে অবদান রাখছে। তাই, অনলাইন মানেই ফেক বা ভিত্তিহীন নয়। আর বিয়েটা ডট কম কোন ফেক আইডি পেলে সেই প্রোফাইলকে ব্যান করে দেয়—কোন ছাড় নেই। তবে যাচাই এর পরেই আমরা ব্যান করে দেই।

 

 

 

 

 

৯। কতজন বিয়েটা থেকে বিয়ে করেছেনঃ অনেকেই জানতে চান যে আমাদের মাধ্যমে কত জনের বিয়ে হয়েছে। আজ পর্যন্ত (০৩-০৪-২০২২) বিয়েটার সব মিলিয়ে মোট ইউজার ৮৯৩৩২ জন। আর এই বিরাট পরিবারের কে যে কখন বিয়ে করছে তা যদি ফিডব্যাকে উল্লেখ না করেন তাহলে জানা সম্ভব নয়। তবে ফিডব্যাকে উল্লেখ করলে আমরা তাদের সাথে যোগাযোগ করে উপহার দেই। অনেকেই এই উপহার পেয়েছেন। তবে সবার সাথে যোগাযোগ করে উপহার দেওয়া সম্ভব হয়নি। গত বছর অর্থাৎ ২০২১ সালে ৮৯ টি বিয়ে বিয়েটার মাধ্যেম বিয়ে হয়েছে বলে ইউজাররা ফিডব্যাকে উল্লেখ করেছেন।

এই ছিলো আমাদের কিছু পরামর্শ তাদের জন্য যারা বিয়েটা’র মাধ্যমে দ্রুত বিয়ে করতে চান। 

Share on

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.