কেন পাত্র/পাত্রী খুঁজতে বিয়েটা ডট কম ব্যবহার করবেন?

আমরা প্রায় সকল কাজেই ইন্টারনেট এর উপর নির্ভরশীল হয়ে পড়ছি। ইন্টারনেট আমাদের দৈনন্দিন জীবনের অনেক কাজকে সহজে, স্বল্প মূল্যে ও দ্রুত গতিতে করে দিচ্ছে। বিয়ের জন্য লাইফ পার্টনার খোঁজ করার ব্যাপারটিও ইন্টারনেট আমাদের জন্যে অনেক সহজ করে দিয়েছে। ইন্টারনেটে বিশ্বস্ত কোন ম্যারেজ সাইটে রেজিস্ট্রেশন করে খুব সহজেই ঘরে বসেই পছন্দসই অনেক পাত্র/পাত্রীর বায়োডাটা দেখা যায়।

এমনই একটি নির্ভরযোগ্য বাংলাদেশী ম্যারেজ সাইট বিয়েটা ডট কম। পছন্দসই জীবনসঙ্গী খোঁজ করতে কেন বিয়েটা ডট কম ব্যবহার করবেন এবং বিয়েটা কিভাবে আপনাকে সাহায্য করতে পারে তাই আজকের আলোচ্য বিষয়ঃ

আপনার পছন্দের পাত্রী/পাত্রের সামগ্রিক তথ্য জানতে সর্বোচ্চ খরচ হতে পারে ২০০ টাকা

বিয়েটা ডট কমে ফ্রি রেজিস্ট্রেশন করে পাত্র/পাত্রীদের সংক্ষিপ্ত বায়োডাটা দেখা যায়।
এরপর আপনাকে কেউ অনুরোধ পাঠালে কোন খরচ ছাড়াই অনুরোধ গ্রহণ করতে পারবেন। আর এরপর কথা বলে দেখা সাক্ষাৎ করে পারিবারিক ভাবে সবার মতামত নিয়ে বিয়ে করে ফেলতে পারবেন কোন পেমেন্ট না করেই।
আর যদি কাউকে অনুরোধ পাঠাতেই চান তবে সেক্ষেত্রে একজন পাত্র/পাত্রীর ঠিকানা এবং ফোন নাম্বার পেতে খরচ হতে পারে সর্বোচ্চ ২০০ টাকা।

যেমন পছন্দ তেমন বায়োডাটা দেখার সুযোগ

যে কোন সময় আপনি নিজের পছন্দ বা বায়োডাটা আপডেট করতে পারবেন এবং আপনি যেমন চাচ্ছেন বিয়েটা ডট কম আপনাকে সেই রকম জীবনসঙ্গী খুঁজতে সাহায্য করবে। এছাড়া আপনি আপনার বিয়েটা প্রোফাইল তৈরি করার সাথে সাথেই আপনার পছন্দের পাত্র/পাত্রীর পেশা, শিক্ষাগত যোগ্যতা, দেশের বাড়ি, শারীরিক গঠন, বৈবাহিক অবস্থা এবং তার ধর্ম সম্পর্কে জানতে পারবেন। পাশাপাশি তিনি কতটা ধার্মিক নিয়মিত পাঁচ ওয়াক্ত সালাত আদায় করেন কি না, রমজান মাসে রোজা রাখেন কি না সে সম্পর্কেও জানতে পারবেন।

why use biyeta | Biyeta

পছন্দের ক্ষেত্রে তুলনা করার ব্যবস্থা

বিয়েটা আপনাকে আপনার পছন্দের সাথে পাত্র/পাত্রীর বিভিন্ন বৈশিষ্ট্যের যেমন, শারীরিক গড়ন, শিক্ষাগত যোগ্যতা, আবাসস্থল, বয়স ইত্যাদির মিল দেখাবে, এমনকি আপনার ছবিকেও পাশাপাশি বসিয়ে দেখাবে।

পছন্দ না হলে কেউ আপনার সাথে কথা বলা এবং দেখা করার সুযোগ পাবেন না

পাত্র/ পাত্রী পক্ষ শুধুমাত্র আপনার সংক্ষিপ্ত বায়োডাটা দেখতে পাবেন প্রথমে। কিন্তু কেউ যদি আপনার পুরো বায়োডাটা দেখতে চায় তাহলে তাকে পেমেন্ট করে আপনাকে অনুরোধ পাঠাতে হবে এবং আপনি তার বায়োডাটা দেখার অনুরোধ গ্রহণ করলে তবেই সে আপনার পূর্ণ বায়োডাটা দেখতে পাবে।

বিয়েটা আপনার ব্যক্তিগত তথ্যের গোপনীয়তা নিশ্চিত করে

আপনার কোন তথ্য আপনার অনুমতি ছাড়া কেউ পাবেনা। আপনি যাকে অনুমতি দিবেন সেই কেবল আপনার ফোন নাম্বার এবং ঠিকানা দেখতে পারবেন। অন্য কেউ আপনার ছবিও দেখতে পারবেননা। আপনার প্রোফাইলটি সম্পূর্ণ আপনার দখলে থাকবে। আপনি যখন ইচ্ছে প্রোফাইল ডিএক্টিভেট বা ইন-এক্টিভ করতে পারবেন।

সহজে পেমেন্ট করার সুবিধা

বিকাশ অথবা ক্রেডিট কার্ড এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। ক্রেডিট কার্ড এর মাধ্যমে পেমেন্ট করতে চাইলে ভিসা বা মাস্টার কার্ড এর মাধ্যমে যেকোন দেশ থেকে পেমেন্ট করতে হবে।

যোগাযোগের অনুরোধ গৃহীত না হলে ৭ দিনের মধ্যে অনুরোধটি ফেরৎ আসবে

আপনি কাউকে যখন যোগাযোগের অনুরোধ পাঠাবেন তখন ঐ পাত্র বা পাত্রী যদি অনুরোধটি ৭দিনের মধ্যে গ্রহণ না করে তবে অনুরোধটি ফেরৎ আসবে। তখন আপনি ঐ অনুরোধটি অন্য কাউকে পাঠাতে পারবেন। অর্থাৎ যোগাযোগের অনুরোধ গৃহীত না হলে টাকা ফিরে আসবে।

সরাসরি দেখা সাক্ষাৎ এর পূর্বেই সিদ্ধান্তের ক্ষেত্রে অধিক যাচাই বাছাই এর সুযোগ

আপনি যদি কারো যোগাযোগের অনুরোধ গ্রহণ করেন তবে নিয়ম অনুযায়ী আপনার ফোন নাম্বার এবং ঠিকানা তারা পেয়ে যাবে এবং আপনিও তাদের ফোন নাম্বার এবং ঠিকানা পেয়ে যাবেন। এরপর নিজস্ব লোক দ্বারা তাদের খোঁজ খবর নিতে পারেন সরাসরি দেখার পূর্বেই।

পারস্পারিক পছন্দের মিল/ আপনার পছন্দের মিল ২৪ ঘন্টা পর পর আপডেট

রেজিস্ট্রেশন করার পর পরই প্রতি ২৪ ঘন্টা পর পর আপনার পছন্দের সাথে মিল রেখে আপনি নতুন বায়োডাটা দেখতে পারবেন। প্রতিদিন বিয়েটা ডট কম ১০টি বায়োডাটা পারস্পারিক পছন্দের মিল রেখে দেখাবে এবং ১০টি বায়োডাটা আপনার পছন্দের সাথে মিল রেখে দেখাবে।

যারা বিয়ের উদ্দেশ্য ব্যতীত এসেছে তাদেরকে ২৪ ঘন্টার মধ্যে ব্যান করার চেষ্টা করা হয়

শখের বশে বা বিয়ে ব্যতীত অন্য কোন উদ্দেশ্যে যারা প্রোফাইল ওপেন করেছে বিয়েটা ডট কমের কাস্টমার সার্ভিস টিম তাদের সাথে কথা বলে ২৪ ঘন্টার মধ্যেই তাদেরকে ব্যান করে দিতে সচেষ্ট থাকে।

পৃথিবীর যেকোন জায়গায় বসেই অর্থাৎ দেশে বা বিদেশে বিয়ে করার সুযোগ

ইউরোপ, আমেরিকা এবং এশিয়া সহ পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসরত বাঙালী পাত্র/পাত্রীদের প্রোফাইল রয়েছে বিয়েটা তে। অতএব আপনি চাইলে দেশে বসেই বিভিন্ন দেশের বাঙ্গালী পাত্র/পাত্রীর সাথে যোগাযোগ করে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারবেন।

সিদ্ধান্ত এর ক্ষেত্রে পরিপূর্ণ স্বাধীনতা

আপনার সিদ্ধান্ত আপনি বা আপনার পরিবার পরিজন নিবে। এক্ষেত্রে বিয়েটা ডট কমের কেউ আপনাকে প্রভাবিত করবে না।আধুনিক যুগের সাথে তাল মিলিয়ে পাত্র/পাত্রীদের চাহিদা অনুযায়ী সেবা প্রদানে সব সময় কাজ করে যাচ্ছে বিয়েটা ডট কম। তাই অল্প শ্রমে স্বল্প সময়ের মধ্যে আপনার মনের মত জীবন সঙ্গী খুঁজে পেতে নিশ্চিন্তে ভরসা রাখতে পারেন বিয়েটা ডট কমের প্রতি।

Share on

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.